Author Topic: সার্চ থেকে আয় করুন Scour এর মাধ্যমে  (Read 1125 times)

Offline BRE SALAM SONY

  • Hero Member
  • *****
  • Posts: 815
  • I like to be a Entrepreneur in any sector.insallah
    • View Profile
    • Special Discount For hajj and Umrah Guest

প্রতিদিনকার অনলাইন জীবনযাত্রায় সার্চ ইঞ্জিন পালন করে সবচাইতে গুরুত্বপূর্ণ ভূমিকা। কোন কিছু খুঁজতে হলে সার্চ ইঞ্জিনের কোন বিকল্প নেই। আর অনলাইন দুনিয়ায় খোঁজাখুঁজি আপনাকে করতেই হবে। কোটি কোটি ওয়েবসাইট থেকে আপনার প্রয়োজনীয় তথ্য বা সাইটটিকে খুঁজে পেতে হলে আপনার যেখানে সারাজীবনের সময় নিয়েও সম্ভব নয়, সেখানে গুগল ইয়াহু’র মত সার্চ ইঞ্জিন আপনার কাজ করে দেবে এক সেকেন্ডেরও কম সময়ে।

Earn money with Scour!

যাই হোক, সার্চ ইঞ্জিনের সুফল ও গুরুত্বপূর্ণ অবদান নিয়ে খুব বেশি বলার প্রয়োজন নেই বোধহয়। তাই মূল বিষয়ে যাচ্ছি। আজকাল অনলাইন থেকে আয়ের বিষয়টি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। অনলাইন থেকে আয়ের একমাত্র উপায় অ্যাডসেন্সের একচেটিয়া ব্যবসার পর ইদানীং হঠাৎ করেই অনলাইন আয়ের নতুন নতুন উৎস জন্ম নিচ্ছে। যার সুফল পাচ্ছেন আপনি!

তবে প্রায় প্রতিটি অনলাইন আয়ের জন্যই আপনাকে দিতে হয় ধৈর্যের চরমতম পরীক্ষা। অনেক সময় আর শ্রম ব্যয় করে আপনাকে আয় করতে হবে অনলাইন থেকে। যেমন অ্যাডসেন্স ব্যবহার করলে আপনার সাইটকে প্রতিনিয়ত আপডেট তো অবশ্যই করতে হবে। প্লাস অ্যাডসেন্স নিয়ে আপনার অনেক খাটাখাটুনিও আছে যা অ্যাডসেন্স প্রকাশকরা জানেনই। এছাড়াও পান থেকে চুন খসলেই আপনার একাউন্ট বাতিল। অবশ্য সম্প্রতি গুগল অ্যাডসেন্সের নীতিমালা শিথিল করেছে। একাউন্ট সাময়িকভাবে স্থগিত করে দেয় যা আগে করত না।

ফিরে আসি মূল বিষয়ে। কেউ যদি আপনাকে বলে, সার্চ ইঞ্জিনের প্রতিটি সার্চের বিনিময়ে আপনাকে টাকা দেয়া হবে, তাহলে হয়তো আপনি তাকে বোকা বা অতিকল্পনাকারী বলে আখ্যায়িত করতেন। কিন্তু এখন আর সেই সুযোগ নেই। Scour এসেছে আপনাকে প্রতিটি সার্চের বিনিময়ে টাকা দেবার নতুন প্রত্যয় নিয়ে। এখন আপনি আয় করতে পারেন Scour এর মাধ্যমে, আরো সহজে, আরো নিমিষে, ধৈর্যশক্তির পরীক্ষা না দিয়েই। যদিও Scour এ আপনার আয় খুবই অল্প হয়, কিন্তু আয় তো আয়ই। যেহেতু কষ্ট কম, সেহেতু কেষ্টও কম হবে, এটা তো জানা কথাই।
Scour

Scour এসেছে মূলত তিনটি সার্চ ইঞ্জিনের একটি সমন্বিত সংস্করণরূপে। আপনি একটি সার্চ ইঞ্জিনবক্সে আপনার সার্চের বিষয়টি লিখে এন্টার করলে Scour একসাথে গুগল, ইয়াহু ও এমএসএন এ সার্চ করে এই তিন কোম্পানীর সার্চ ফেরৎ ফলাফল আপনার সামনে এক পেজে প্রদর্শন করবে। এখানে আপনার জন্য রয়েছে ভোট ও মন্তব্য দেবার ব্যবস্থা। উল্লেখ্য, সার্চ করার পাশাপাশি প্রতিটি সার্চ রেজাল্টে আপনি মন্তব্য করলেও পয়েন্ট পাবেন, ভোট করলেও পয়েন্ট পাবেন। তবে Scour মন্তব্য করার উপর পয়েন্ট বেশি দেয়।
Scour কেন?

Scour এসেছে মূলত একটি লক্ষ্য নিয়ে। সার্চ ইঞ্জিন যেহেতু স্বয়ংক্রিয়ভাবে ফলাফল অন্বেষণ করে ও তা প্রদর্শন করে, সেহেতু এতে আপনার সার্চ টার্ম এর সাথে রেলিভেন্সি নাও থাকতে পারে। Scour চাচ্ছে এইসব ফলাফলগুলোকে কে কতটা রেলিভেন্ট, তা নির্ণয় করতে; যেখানে সাহায্য করবেন আপনি। প্রতিটি সার্চ রেজাল্টের প্রতিটি লিংকে আপনি দু’টি পোলিং অপশন আপ(ভাল) বা ডাউন(খারাপ) এর যেকোন একটিতে কাষ্ট করতে পারেন। আর যদি সময় থাকে, তাহলে সংশ্লিষ্ট ফলাফলটির উপর একটি মন্তব্যও জুড়ে দিতে পারেন; যার বিনিময়ে Scour আপনাকে দেবে ম্যাক্সিমাম বেনিফিট।
Scour Money

এবারে আসুন জেনে নেয়া যাক Scour টাকা পয়সা দেয় কীভাবে। প্রধানত আপনার প্রতিটি সার্চ, ভোট ও মন্তব্যের বিপরীতে Scour আপনাকে Scour পয়েন্ট দিবে। Scour এর ওয়েবসাইট অনুসারে, প্রতিটি সার্চের বিনিময়ে আপনি পাবেন একটি পয়েন্ট, ভোটের বিনিময়ে দু’টি, ও মন্তব্যে বিনিময়ে তিনটি পয়েন্ট। আপনার মোট পয়েন্ট যখন ৬,৫০০ হবে, তখন আপনি এই পয়েন্টগুলোর বিপরীতে $২৫ এর ভিসা গিফট কার্ড পাবেন যাকে আপনি ক্যাশ করতে পারেন। এছাড়াও Scour এর রয়েছে রেফারাল প্রোগ্রাম। আপনি আপনার বন্ধু বা আত্নীয়-স্বজনকে আপনার রেফারাল লিংক পাঠিয়ে দিন। যারা যারা আপনার লিংক ব্যবহার করে সাইন আপ করবে, তাদের প্রত্যেকের উপার্জনের ২৫ শতাংশ Scour আপনাকে দেবে‍! তাই আপনার নিজের ব্যবহারই নয় শুধু, আপনি যত বেশি বন্ধুবান্ধবকে আপনার রেফারাল লিংক থেকে রেজিষ্ট্রেশন করাতে পারবেন, আপনার ততই লাভ।
ধরুণ, আপনার লিংক ব্যবহার করে রেজিষ্ট্রেশনকারী ২৫জন দৈনিক ২বার Scour এ শুধু সার্চ করছে। তাহলে বছরে আপনার আয় দাঁড়াচ্ছে কত জানেন? $84.68/year!!! বিশ্বাস না হলে হিসাব কষুন!
সুতরাং আর দেরি না করে আসুন রেজিষ্ট্রেশন করে নিই Scour এ।
Scour পয়েন্ট ভ্যালু

25,000 = $100
12,500 = $50
6,500 = $25

Scour মূলত একটি প্রকল্প যা Most Relevent Result প্রদর্শন করানোর উদ্যোগ নিয়েছে। Scour আপনাকে রাতারাতি rich করে দেয়ার উদ্দেশ্য গ্রহণ করেনি, তারা তাদেরকে সাহায্য করার জন্য আপনাকে কিছু টাকা দেয়। কারণ আপনিই তাদের মূল কাজটি করে দিচ্ছেন, সার্চ ফলাফলকে রেটিং করছেন।

আর হ্যাঁ, অনুরোধ করছি, Scour এ রেজিষ্ট্রেশন করতে এই লিংক ব্যবহার করুন‍!
আল্লাহর রহমতে প্রতি বছর হজ্জ করছি।
হাজীদের খেদমত করে যেতে চাই।
রিয়েল এস্টেট এ ভাল কিছু করব ইণসাআল্লাহ।
01711165606,MAKKAH=0503319954

My Web site : www.zilhajjgroup.com
www.holyhajjgroup.com