সালমানের মোবাইল গেম ‘কিক’

Author Topic: সালমানের মোবাইল গেম ‘কিক’  (Read 231 times)

Offline maruppharm

  • Hero Member
  • *****
  • Posts: 1227
  • Test
    • View Profile
বলিউড অভিনেতা সালমান খান ভক্তদের জন্য সুখবর। এবারের ঈদে সালমান অভিনীত কিক নামের একটি ছবি মুক্তি পাবে। এই ছবির ছবির থিম নিয়ে ডিজনি ইন্ডিয়া তৈরি করছে ‘কিক’ নামের মোবাইলের একটি গেম অ্যাপ্লিকেশন। সম্প্রতি সালমান খান ও কিক ছবির অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ গেমটির উদ্বোধনে অংশ নেন।গেমটিতে খেলোয়াড়কে ডেভিল নামের একটি চরিত্রে খেলতে হবে। কিক ছবিতে সালমান ওই চরিত্রে অভিনয় করেছেন। গেমারকে রবিনহুডের মতো অর্থ লুট করে গরিবদের জন্য বিলিয়ে দিতে হবে। গেম খেলতে গিয়ে গেমারকে লেজার, সিকিউরিটি অ্যালার্ম, ম্যানহোলসহ বিভিন্ন বাধা পেরোতে হবে। গেমারকে পুলিশের হাত থেকে বেঁচে ফিরতে হবে।
গেম উদ্বোধন উপলক্ষে সালমান বলেন, ‘আমি গেম খুব একটা পছন্দ করি না, কিন্তু আমাদের বাড়িতে আরহান (আরবাজ খানের ছেলে), নির্বান ও আয়ান (সাহিল খানের ছেলে) গেম খেলতে খুব পছন্দ করে। আমি খেলাধুলা পছন্দ করলেও মোবাইল গেম খুব বেশি ভালো লাগে না। তবে ভক্তদের জন্য সহজ ও ইন্টারঅ্যাক্টিভ অভিজ্ঞতা দিতে এই গেমটি কাজে লাগবে। আশা করি ভক্তদের এটি ভালো লাগবে।’
গেমটি ফিচার ফোন, অ্যান্ড্রয়েড ও উইন্ডোজ প্ল্যাটফর্মের জন্য উন্মুক্ত করেছে গেম নির্মাতা প্রতিষ্ঠানটি।
বলিউডের তারকাদের মধ্যে তাঁদের ছবি নিয়ে গেম তৈরির প্রবণতা বাড়ছে। এর আগে শাহরুখ খানের ‘রা ডট ওয়ান’, হূতিকের ‘কৃশ ৩’ এবং রজনীকান্তের ‘কোচাডায়ান’ ছবি নিয়ে তৈরি হয়েছে মোবাইল গেম।
Md Al Faruk
Assistant Professor, Pharmacy