দেখে নিন, ৫টি অবিশ্বাস্য বাস্তব ছবি

Author Topic: দেখে নিন, ৫টি অবিশ্বাস্য বাস্তব ছবি  (Read 1405 times)

Offline irin parvin

  • Newbie
  • *
  • Posts: 37
  • Test
    • View Profile
কখনও এমন কোন ছবি দেখেছেন, যা দেখতে বাস্তব মনে হয়? বর্তমান প্রজন্মে এমন কিছু আর্টিস্ট রয়েছেন, যারা এমন কিছু ছবি আর্ট করেছেন, যা দেখতে একদম বাস্তব মনে হয়। আসুন জেনে নেয়া যাক, সে সকল ছবির কথা-



১. পৃথিবীর মুখ:
সুইডেনে মানুষের চলাচলের স্থানে একটি আর্ট করা রয়েছে। যা পৃথিবীর মুখ নামে পরিচিত। এই ছবিটি ফটোশপের কোন কারসাজি নয়। মানুষ যখন এখানে চলাচল করেন, তখন তারা মাঝে মাঝে ধোঁকা খায়, আসলেও কি এটা গর্ত নাকি শুধু আর্ট।



২. দৈত্যাকার মাছ:
ছবিতে যে মাছটি রয়েছে, তা গোল্ডফিশের ন্যায় দেখতে। কিন্তু, এটা মেনে নেয়া অনেক দুরূহ। কারণ, সাধারণত একটি গোল্ডফিশ ১০ ইঞ্চির বেশী লম্বা হয় না। তবে, রাফায়েল বাগিনি এই গোল্ডফিশ ধরার জন্য ছয় বছর অতিবাহিত করেন। পরবর্তীতে তিনি এই মাছ শিকার করেন।



৩. এলিয়েনের আগমন:
এই ছবিটি কোন এলিয়েন আসার ছবি নয়। একটি উষ্ণপ্রস্রবণ এর উৎপাত হবার কিছু সময় পূর্বে এই ছবিটি তোলা হয়। এটি দেখতে এলিয়েনের আবির্ভাব মনে হলেও, তা কিন্তু নয়। তবে এটা ফটোশপের কারসাজিও নয়। এটি আইসল্যান্ড এর স্ট্রোক্কুরে অবস্থিত।
 


৪. ফাঁকা চোখ:
এটা ভয়ানক কোন সিনেমার অংশ নয়। বেলি অয়েন মস্তিষ্ক ক্যান্সারের কারণে তার চোখ হাড়িয়ে ফেলেন। এখন তিনি তার এই চোখের অভাবকে তার জীবিকা নির্বাহের কাজে লাগিয়েছেন। তিনি এখন বিভিন্ন ভৌতিক ছবিতে ভূতের অভিনয় করেন।
 


৫. ভাসমান কল:
এই ছবিটি দেখে আপনি আশ্চর্য না হয়ে পারবেন না। এই কলটি স্পেনে অবস্থিত। এই পানির কলকে সবাই যাদুর কল বলে। কোথা থেকে এখানে পানি আসে তা দেখা যায় না। পরে জানা যায়, যেদিক থেকে পানি প্রবাহিত হচ্ছে, সেদিক দিয়েই পানি আসে।

Source: http://www.bd24live.com/bangla/article/53640
Irin Parvin
Students Counselor
Daffodil International University