Author Topic: নতুন স্মার্টফোন নিয়ে এল গ্রামীণফোন ও লাভা  (Read 146 times)

Offline Anuz

  • Faculty
  • Hero Member
  • *
  • Posts: 1383
  • জীবনে আনন্দের সময় বড় কম, তাই সুযোগ পেলেই আনন্দ কর
    • View Profile
গ্রাহকদের জন্য নতুন দুটি স্মার্টফোন নিয়ে এল মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন ও হ্যান্ডসেট ব্র্যান্ড লাভা।
সোমবার ওয়েস্টিন হোটেলে গ্রামীণফোন ও লাভার কো-ব্র্যান্ডেড লাভা আইরিস ৬০৫ ও লাভা আইরিস ৮২১ মডেল দুটির উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, “আমরা লাভার সাথে যৌথ উদ্যোগে সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় দুটি স্মার্টফোন নিয়ে এসেছি। আমাদের বিশ্বাস, এটি গ্রাহকদের আরও বেশি পরস্পরের সাথে সংযুক্ত করবে এবং তাদের ক্ষমতায়নে ভূমিকা রাখবে।”
গ্রামীণফোনের হেড অব ডিভাইস সর্দার শওকাত আলী জানান, লাভা আইরিস ৬০৫ ফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৪ হাজার ২৯৯ টাকা। ফোনটির সামনের রয়েছে ২ মেগাপিক্সেল ফ্লাশ ক্যামেরা এবং পেছনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।
ফোনটিতে রয়েছে এক দশমিক ৩ গিগাহার্টজ ডুয়াল-কোর মিডিয়াটেক প্রসেসর, ৮ জিবি রম, ১ জিবি র‍্যাম এবং ১৭৫০ এমএএইচ (মিলি অ্যাম্পিয়ার) ব্যাটারি। ফোনটিতে রয়েছে চার দশমিক পাঁচ ইঞ্চির ডিসপ্লে। ৫ ইঞ্চির এইচডি আইপিএস ডিসপ্লের লাভা আইরিস ৮২১ স্মার্টফোনটির বাজারমূল্য নির্ধারিত হয়েছে ৬ হাজার ৯৯৯ টাকা। ফোনটির ডিসপ্লেতে রয়েছে ২ দশমিক ৫ডি আর্ক কর্নিং গ্লাস, সাথে আছে রিয়াল ওয়ার্ল্ড কালার রেন্ডিশন। ১৬ জিবি ইন্টার্নাল মেমোরির এ ফোনটিতে র‍্যাম রয়েছে ২ জিবি।
ফোনটির পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেল এবং সামনে রয়েছে ৫ মেগাপিক্সেলের অটোফোকাস ক্যামেরা। সাথে থাকছে ওয়াইড অ্যাপারচার ফিচার, যা কম আলোতেও চমৎকার ছবি তোলার সুযোগ করে দেবে বলে জানান শওকাত।
ফোন কেনায় গ্রাহকদের জন্য থাকছে দুটি আকর্ষণীয় বোনাস অফার। লাভা আইরিস ৬০৫ কিনে গ্রাহকরা পাচ্ছেন বিনামূল্যে ১ জিবি ইন্টারনেট ডাটা, ১০০ মিনিট টক টাইম এবং মাত্র ৫৯ টাকায় ২ জিবি ইন্টারনেট ডাটা কেনার সুযোগ। দুটো অফারই গ্রাহক ১ বছরে ১২ বার নিতে পারবেন। এ প্রচারণাটি সোমবার থেকে শুরু হয়ে পরবর্তী ৬০ দিন চলবে। 
ফোনটি কেনার সাথে সাথে গ্রাহক পাবেন ১২ মাসের ম্যানুফ্যাকচার ওয়্যারেন্টি এবং লাভা সার্ভিস সেন্টার থেকে বিক্রয়োত্তর সেবা। এছাড়াও ফোনে কোনো ত্রুটি থাকলে গ্রাহককে ১৫ দিনের মধ্যে নতুন ফোন দেওয়া হবে।
Anuz Kumar Chakrabarty
Assistant Professor
Department of General Educational Development
Faculty of Science and Information Technology
Daffodil International University