Author Topic: রিভ অ্যান্টিভাইরাইস-এ হাই ম্যালওয়্যার ডিটেকশন  (Read 330 times)

Offline Tapushe Rabaya Toma

  • Full Member
  • ***
  • Posts: 180
    • View Profile
    • University Webpage
যে কোনো ভাইরাস থেকে পরিপূর্ণ সুরক্ষা এবং কম্পিউটার বা মোবাইল ফোনের গতিশীল পারফরম্যান্স নিশ্চিত করা, অল্প সময়ে অধিক ভাইরাস শনাক্ত ও অপসারণের জন্য অপসোয়াট সিলভার সার্টিফিকেট এবং ভাইরাস বুলেটিন স্বীকৃতি অর্জন করেছে রিভ অ্যান্টিভাইরাস।

টার্বো স্ক্যান টেকনোলজিসমৃদ্ধ এই বাংলাদেশি অ্যান্টিভাইরাস অন্যান্য অ্যান্টিভাইরাসের তুলনায় অল্প রিসোর্স (কম্পিউটার মেমোরি) ব্যবহার করে অধিক ম্যালওয়ার বা ভাইরাস শনাক্ত করতে সক্ষম বলেই দাবি রিভ-এর।

রিভ অ্যান্টিভাইরাসের প্রধান নির্বাহী সঞ্জিত চ্যাটার্জি বলেন, “উপমহাদেশীয় ব্যবহারকারীদের অনেকেই ‘অ্যান্টিভাইরাস ইনস্টল করা হলে পিসি স্লো হয়ে যায়' বলে জানতেন, কিন্তু আমাদের রিভ অ্যান্টিভাইরাস পিসির স্মুথ পারফর্মেন্সের সঙ্গে দেয় হাই ম্যালওয়্যার ডিটেকশন। ফলে, রিভ অ্যান্টিভাইরাস ইনস্টলকৃত পিসি একদিকে যেমন সব ধরনের অনলাইন থ্রেট থেকে নিরাপদ থাকে, তেমনি ব্যবহারকারীকে দেয় সবসময় নতুনের মতো পারফর্মেন্স।”

তিনি আরও বলেন, বাংলাদেশ এবং ভারতে রিভ অ্যান্টিভাইরাসের নিজস্ব ল্যাব থাকায় উপমহাদেশীয় যে কোনো ভাইরাস, সাইবার আক্রমণ মোকাবেলায়ও যে কোনো গ্লোবাল সাইবার নিরাপত্তা পণ্যের চেয়ে রিভ অ্যান্টিভাইরাস ‘অধিক পারদর্শী ও কার্যকর’।