Author Topic: বিশ্বের#১ বাংলা নেটওয়ার্ক! দেশের সর্ববৃহৎ,সবচেয়ে জনপ্রিয় কমিউনিটি কোনটি-বলুন তো?  (Read 59 times)

Offline mushfiq.swe

  • Full Member
  • ***
  • Posts: 103
    • View Profile
টেকটিউনস – বিশ্বের #১ নম্বর বাংলা সৌশ‌্ল‌্ নেটওয়ার্ক! দেশের সর্ববৃহৎ, সবচেয়ে জনপ্রিয় ও ৪ কোটিরও অধিক এক সুবিশাল কমিউনিটি! কৃতজ্ঞ হলে আপনার প্রাণ প্রিয় টেকটিউনসকে প্রমোট করুন, সাপোর্ট করুন

- হাসান যোবায়ের

বিজ্ঞান ও প্রযুক্তি চর্চার পৃথিবীর সবচেয়ে বেশি ভিজিট হওয়া, জনপ্রিয়, সুবিশাল ও উন্মুক্ত এক বাংলা সৌশ‌্ল‌্ নেটওয়ার্ক টেকটিউনস - Techtunes।

টেকটিউনস http://www.techtunes.com.bd বাংলা দেশের ইন্টারনেট ইন্ড্রাস্ট্রিতে নিয়ে এসেছে এক যুগান্তকারি পরিবর্তন। অসংখ্য আইটি পেশাজীবি, ফ্রিল্যান্সার, কর্পোরেট ইউজার, নবীণ কম্পিউটার ব্যবহারকারি, সাধারণ পাঠক থেকে শুরু করে এডভান্স ইউজারদের বিশাল এক মিলন মেলা টেকটিউনস।

বিশ্বের প্রায় ২২০ দেশে প্রায় ৪ কোটি বিজ্ঞান ও প্রযুক্তি প্রেমী সরাসরি যুক্ত টেকটিউনসের সাথে। শুধু বাংলা ভাষা ভাষীই নয় টেকটিউনস ট্রান্সটেল করে বিশ্বের বহু ভিন ভাষীও টেকটিউনস ব্যবহার করে নিয়মিত। দেশের লক্ষ লক্ষ আইটি পেশাজীবি, ফ্রিল্যান্সার, ডিজাইনার, কোডার, ডেভলোপার, প্রকৌশলী এর হাতে খড়ি হয় টেকটিউনস থেকে-ই। টেকটিউনস বাংলাদেশের প্রকৃত ডিজিটাল বিপ্লব এর পথিকৃত। বাংলা ভাষার বিজ্ঞান ও প্রযুক্তি চর্চার বিশ্বের সবচেয়ে একটিভ ও বিস্বস্ত কমিউনিটি এর নাম টেকটিউনস।

প্রতিনিয়ত অগিণত বিজ্ঞান ও প্রযুক্তি প্রমীরা জড়ো হয় টেকটিউনসের এই প্রযুক্তির শহরে। বর্তমানে ৪ কোটির অধিক প্রযুক্তি প্রেমী নিবিড় ভাবে জড়িত টেকটিউনসের এই প্রযুক্তির বলয়ে। সে অনুযায়ী টেকটিউনস http://www.techtunes.com.bd বিশ্বের #১ নম্বর বাংলা সৌশ‌্ল‌্ নেটওয়ার্ক।

টেকটিউনস - Techtunes কমিউনিটি বিশ্বের সবচেয়ে বড় বিজ্ঞানও প্রযুক্তির বাংলা কমিউনিটি। টেকটিউনস সৃষ্টি করেছে সারা বিশ্বের বাংলা ভাষাভাষীদের কাছে প্রযুক্তির এক উন্মুক্ত দ্বার। প্রায় ৭ বছরের বেশি সময় ধরে টেকটিউনস হয়েছে প্রযুক্তিপ্রেমী মানুষের এক অনন্য ঠিকানা। টেকটিউনস বাংলা ভাষায় বিজ্ঞান ও প্রযুক্তি চর্চায় বিশ্বে এক নিরব বিপ্লব তৈরি করছে। টেকটিউনস থেকে প্রতিনিয়ত জন্ম হচ্ছে লাখো ফ্রিল্যান্সার, আইসিটি পেশাজীবি, আইটি অভিজ্ঞ এবং Greeks & Nerds. টেকটিউনসের কমিউনিটি আজ শুধু বিশ্বের সর্ববৃহৎ বাংলা সৌশল নেটওয়ার্কই নয় বরং বিশ্বে বাংলাভাষায় বিজ্ঞান ও প্রযুক্তি মেধাবীদের এক আর্কাইভ।

টেকটিউনসের এই সুবৃহৎ কমিউনিটিতে বর্তমানে নিবন্ধিত টিউজার সংখ্যা প্রায় ২ লাখের বেশি। এছাড়াও টেকটিউনস এর প্রতি মাসের ইউনিক ভিসিটর প্রায়  ৯ লাখেরও অধিক এবং মাসে পেইজভিউ ৯০ লক্ষ+।  শুধু বাংলা ভাষা ভাষীই নয় টেকটিউনস ট্রান্সটেল করে বিশ্বের বহু ভিন ভাষীও টেকটিউনস ব্যবহার করে নিয়মিত। বিশ্বের প্রায় ২২০ দেশে প্রায় ৩ কোটি বিজ্ঞান ও প্রযুক্তি প্রেমী সরাসরি যুক্ত টেকটিউনসের সাথে। টেকটিউনসে যদি একটি পৃথিবীর সাথে তুলনা করা হয় তবে এর বাসিন্দা প্রায় ৪ কোটি+

আমরা নিশ্চয়ই চাই আমাদের সবার প্রানের প্রিয় এই টেকটিউনসকে অন্তত বাংলাদেশের মধ্যে ১ নাম্বারে? আর এর জন্য অবশ্যই আমাদেরকেই এগিয়ে আসতে হবে। তার জন্য বেশি কিছু করতে হবে না। শুধু মাত্র আপনার কিছু সময় ব্যয় করে টেকটিউনসে সাপোর্ট করুন, প্রোমট করুন।

টেকটিউনসের প্রতি আপনার কৃতজ্ঞতা প্রকাশ করুন ৫ মিনিট সময় ব্যয় করে...
https://www.techtunes.com.bd/featured/tune-id/24678
« Last Edit: November 23, 2017, 11:54:32 PM by mushfiq.swe »
Muhammad Mushfiqur Rahman
Lecturer, Dept. of SWE,
FSIT, DIU.