Author Topic: ইজিয়ারে এবার রেন্ট-এ-কার সেবা  (Read 278 times)

Offline Zahir_ETE

  • Full Member
  • ***
  • Posts: 100
  • Test
    • View Profile
বড় পরিসরে ঢাকা থেকে আন্তঃজেলাভিত্তিক রেন্ট-এ-কার সেবা চালু করতে যাচ্ছে রাইড শেয়ারিং সেবাদাতা প্রতিষ্ঠান ইজিয়ার। লং ডিসটেন্স এমন অ্যাপভিত্তিক সেবা তাদের নতুন সংযোজন। এই সুবিধায় যোগ হলো ঢাকা থেকে দেশের যে কোনো জায়গা এবং বিভিন্ন জেলার যে কোনো জায়গা থেকে ঢাকাতে যাওয়া ও আসার সুযোগ। যাত্রার শুরুতে শুধুমাত্র ঢাকাতেই রাইড শেয়ারিং সেবা প্রদান করছিল ইজিয়ার। এবার প্রতিষ্ঠানটি আগামী ২১ মে থেকে আন্তঃজেলাভিত্তিক এই সেবাটি চালু করছে।

প্রতিষ্ঠানটি থেকে জানা যায়, শুধুমাত্র ঢাকা নয়; দেশের সামগ্রিক উন্নয়নের জন্য সারাদেশকে এগিয়ে যেতে হবে একসঙ্গে। এই বিশ্বাস থেকেই তারা শুধু রাজধানীকেন্দ্রিক না থেকে তাদের পরিসেবাকে ছড়িয়ে দিচ্ছে দেশব্যাপী। এছাড়া ইজিয়ার বিশ্বাস করে, তাদের সেবার পরিধি বাড়িয়ে দেশের সামগ্রিক উন্নয়ন এবং যোগাযোগ খাতে প্রত্যয়ী ভূমিকা রাখবে তাদের নতুন এই কর্মপরিকল্পনা। যাত্রীরা দূরগন্তব্যে যাওয়ার জন্য গাড়ি পেতে যে ভোগান্তি পোহাতে হয় সেটা অনেকাংশেই লাঘব হবে বলে প্রতিষ্ঠানটির বিশ্বাস।

এ ছাড়া যে কেউ যাত্রী সেবা দিতে চাইলে গুগল প্লে-স্টোর থেকে ‘EZZYR DRIVE’ অ্যাপটি ডাউনলোড করে সম্পূর্ণ করে ফেলতে পারেন রেজিষ্ট্রেশন প্রক্রিয়াটি এবং যুক্ত হয়ে যেতে পারেন ইজিয়ারের সঙ্গে। যাত্রী সাধারণ ‘EZZYR’ অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারেন রাইড শেয়ারিং সেবা গ্রহণ করার জন্য।

উল্লেখ্য, ইজিয়ার হচ্ছে ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান। ইনোভেডিয়াস বেসিস এবং ই-ক্যাবের মেম্বার প্রতিষ্ঠান। ইনোভেডিয়াস মূলত সফটওয়্যার ডেভেলপমেন্ট, অ্যাপ ডেভেলপমেন্ট এবং আইটিইএস পরামর্শদাতা প্রতিষ্ঠান হিসেবে সফলতার সঙ্গে কাজ করে যাচ্ছে।
Engr. Md. Zahirul Islam
Assistant Professor
Dept. of Electronics and Telecommunication Engineering
Faculty of Engineering
Daffodil International University