Author Topic: চালু হলো ভ্রমণবিষয়ক অ্যাপ ‘শেয়ার ট্রিপ’  (Read 452 times)

Offline Rubaiya Hafiz

  • Jr. Member
  • **
  • Posts: 82
    • View Profile
র বিভিন্ন দেশে চমৎকার ভ্রমণ অভিজ্ঞতা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে যাত্রা শুরু করেছে ভ্রমণবিষয়ক অ্যাপ ‘শেয়ার ট্রিপ’। বিমানের টিকিট বুকিং থেকে শুরু করে হোটেল বুকিং, আনুমানিক খরচের তালিকা তৈরি, যাতায়াতের জন্য উপযুক্ত পরিবহনের ব্যবস্থা করাসহ সবকিছু করে দেবে শেয়ার ট্রিপ। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে অ্যাপটি উদ্বোধন করা হয়।

দেশের তরুণের তৈরি ‘শেয়ার ট্রিপ’ অ্যাপটি অ্যান্ড্রয়েড ও আইওএস প্ল্যাটফর্মে পাওয়া যাবে। লোকাল ক্রেডিট কার্ডে লেনদেনের মাধ্যমে অ্যাপটি ব্যবহার করা যাবে।

অনুষ্ঠানে জানানো হয়, শেয়ার ট্রিপ অ্যাপে গেমিফিকেশন যুক্ত হয়েছে। ব্যবহারকারীরা স্পিন টু উইন খেলে জিতে নিতে পারেন ট্রিপ কয়েন, যা ট্রাভেল রিওয়ার্ড পয়েন্ট হিসেবে কাজে লাগানো যাবে। এ কয়েন তাঁরা ফ্লাইট, হোটেল, হলিডে বুকিংসহ অন্যান্য ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন।

শেয়ার ট্রিপের প্রধান নির্বাহী কাশেফ রহমান বলেন, শেয়ার ট্রিপ ভ্রমণবিষয়ক সহজ অ্যাপ। বাংলাদেশের ভ্রমণপিপাসু মানুষের এটি কাজে লাগবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং সেন্টারের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জিয়াউল আহসান, তথ্যপ্রযুক্তি বিভাগের স্টার্টআপ বাংলাদেশের ইনভেস্টমেন্ট পরামর্শক টিনা জাবীন, শেয়ার ট্রিপের পরিচালক তানভীর আলী প্রমুখ।