Daffodil International University

Faculties and Departments => Faculty Sections => Topic started by: Md. Sazzadur Ahamed on October 29, 2018, 12:44:12 AM

Title: শিক্ষার্থীদের পোড়া মবিল ছুড়ল পরিবহন শ্রমিকেরা
Post by: Md. Sazzadur Ahamed on October 29, 2018, 12:44:12 AM
ত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার দুপুর ১২টার দিকে সাইনবোর্ড এলাকায় নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজের শিক্ষার্থীদের বহনকারী একটি বাস আটকে দেয় পরিবহন শ্রমিকেরা। এ সময় শ্রমিকেরা কলেজের শিক্ষার্থীদের বহনকারী বাসের জানালার কাচ ভাঙচুর করে এবং বাসের চালক মজিবুর রহমানের মুখে পোড়া মবিল লাগিয়ে দেয়। বাসে থাকা শিক্ষার্থীরা এ ঘটনার প্রতিবাদ করলে, শ্রমিকেরা শিক্ষার্থীদের দিকে পোড়া মবিল ছোড়ে। এতে বেশ কয়েকজন শিক্ষার্থীর পোশাকে পোড়া মবিলের দাগ লেগে যায়।

নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ বেদৌরা বিনতে হাবিব প্রথম আলোকে বলেন, সিদ্ধিরগঞ্জর শিমরাইল মোড়ে কলেজের শিক্ষার্থীদের বহনকারী গাড়ির কয়েকটি জানালার কাচ ভাঙচুর করে পরিবহন শ্রমিকেরা। পরিবহন শ্রমিকদের ছোড়া কালিতে বাসে থাকা ছাত্রীদের কলেজ ড্রেস নষ্ট হয়েছে। বিষয়টি পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে। যেসব পরিবহন শ্রমিক কলেজের বাস ভাঙচুর করে শিক্ষার্থীদের গায়ে কালি ছুড়েছে, তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার মিয়া প্রথম আলোকে বলেন, ‘পরিবহন শ্রমিকেরা সরকারি মহিলা কলেজের শিক্ষার্থীদের বহনকারী গাড়িতে ঢিল ছুড়ে ভাঙচুর করেছে বলে শুনেছি। পরিবহন শ্রমিকদের ছোড়া পোড়া মবিল ছাত্রীদের গায়ে লেগেছে। তবে বিষয়টি নিয়ে কেউ অভিযোগ করেনি। তার পরও পুলিশ বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।’
Title: Re: শিক্ষার্থীদের পোড়া মবিল ছুড়ল পরিবহন শ্রমিকেরা
Post by: Mousumi Rahaman on November 06, 2018, 12:44:50 AM
 :'( :'( :'(
Title: Re: শিক্ষার্থীদের পোড়া মবিল ছুড়ল পরিবহন শ্রমিকেরা
Post by: Fatema Tuz - Zohora on November 07, 2018, 11:11:23 AM
 :(
Title: Re: শিক্ষার্থীদের পোড়া মবিল ছুড়ল পরিবহন শ্রমিকেরা
Post by: protima.ns on November 11, 2018, 10:30:01 AM
So sad and thanks for sharing.