ঢাকায় সালমান

Author Topic: ঢাকায় সালমান  (Read 355 times)

Offline imam.hasan

  • Full Member
  • ***
  • Posts: 246
    • View Profile
ঢাকায় সালমান
« on: December 06, 2014, 04:16:49 PM »

বাংলাদেশ, ভারত ও পাকিস্তানের তারকাদের নিয়ে আগামী বছরের ৪ঠা ফেব্রুয়ারি থেকে ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে চার দিনের সেলিব্রেটি ক্রিকেট লীগ।
মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে হতে যাওয়া এই আয়োজনে নোবেল, তাহসানদের নিয়ে গড়া বাংলাদেশ দল লড়বে সুনিল শেঠি, অজয় জাদেজার ভারত এবং আতিফ আসলাম, শোয়েব আখতারের পাকিস্তানের বিপক্ষে।

ভারতীয় দলকে সমর্থন দিতে গ্যালারিতে দেখা যেতে পারে সালমান খান, আক্শায় কুমার, সোনাক্শি সিনহা, সানি লিওনির মতো তারকাদের।

সেলিব্রেটি ক্রিকেট লিগে প্রাথমিকভাবে বাংলাদেশ দলে খেলার কথা রয়েছে নোবেল, শুভ্র দেব, আমিন খান, নীবর, ইমন, তাহসানদের। ভারতীয় দলে থাকতে পারেন সুনিল শেঠি, ববি দেওল, শান, আজহারউদ্দিন, মোহাম্মদ কাইফ, অজয় জাদেজা এবং পাকিস্তান দলে থাকতে পারেন আতিফ আসলাম, আলী জাফর, শোয়েব আক্তার, ইমরান আব্বাস, শোয়েব মালিকদের মতো তারকারা।

সেলিব্রেটি ক্রিকেট লীগের আয়োজন করছে ফ্যাশন হাউজ ভাসাভি। সহ-আয়োজক হিসেবে রয়েছে এটিএন বাংলা।

শুক্রবার বিকালে এটিএন বাংলা কার্যালয়ে ভাসাভি ক্রিকেট ক্লাব এবং এটিএন বাংলার মধ্যে এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান এবং ভাসাভির চেয়ারম্যান কামাল জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন।

এটিএন বাংলা জানিয়েছে,  টুর্নামেন্ট উপলক্ষে বিসিবির সঙ্গে ভাসাভি এবং এটিএন বাংলার ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষরিত হতে যাচ্ছে। এ চুক্তি স্বাক্ষরের পরই আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্ট সম্পর্কে সব তথ্য জানানো হবে।