পর্দা উঠল গেট ইন দ্য রিং ঢাকা পর্বের

Author Topic: পর্দা উঠল গেট ইন দ্য রিং ঢাকা পর্বের  (Read 277 times)

Offline Fahmi Hasan

  • Jr. Member
  • **
  • Posts: 83
  • Test
    • View Profile
খুলনা বিভাগীয় বাছাইয়ের মধ্য দিয়ে পর্দা উঠেছে বিজনেস স্টার্টআপ প্রতিযোগিতা ‘গেট ইন দ্য রিং’ ঢাকা পর্বের। শুক্রবার খুলনা বিশ্ববিদ্যালয়ের ইউআরপি লেকচার থিয়েটার-এ বাছাই পর্ব অনুষ্ঠিত হয়।



ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) ও ফ্রেড্রিক নউমান ফাউন্ডেশন বাংলাদেশ তৃতীয়বারের মতো উদ্যোক্তা তৈরির এই প্রতিযোগিতার আয়োজন করেছে। বিভাগীয় পর্যায়ের সেরা প্রতিযোগীদের নিয়ে আগামী অক্টোবরে অনুষ্ঠিত হবে গেট ইন দ্য রিং ঢাকার চূড়ান্ত পর্ব।

খুলনা শহর এবং এর আশপাশের অঞ্চলের কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় অংশ নেয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক)মো. হাবিবুর রহমান খান। দিনব্যাপী এই প্রতিযোগিতায় বিচারকের দায়িত্বে ছিলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অধ্যয়ন বিভাগের শিক্ষক বায়েজিদ খান, নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি-খুলনার ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষক মো. আনিসুর রহমান ও এফএনএফ বাংলাদেশের কর্মসূচি ব্যবস্থাপক মো. ওমর মোস্তাফিজ

অন্যান্য অতিথিদের মধ্যে, খুলনা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ সাধন রঞ্জন ঘোষ,খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক কাজী মাসুদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
Fahmi Hasan
Administrative Officer,
Office of the Director of Students' Affairs
Daffodil International University.