নিশ্চিন্তে আয় করুন অনলাইন থেকে

Author Topic: নিশ্চিন্তে আয় করুন অনলাইন থেকে  (Read 2157 times)

Offline BRE SALAM SONY

  • Hero Member
  • *****
  • Posts: 827
  • Alhamdulliha Allah Can makes Me A Muslim
    • View Profile
    • Special Discount For hajj and Umrah Guest
আজ আমি আপনাদেরকে একটি ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দেব যা খেকে আপনারা খুব সহজেই কোন বিনিয়োগ না করেও ভাল পরিমান টাকা আয় করতে পারবেন।
Onlinenet2work.com এখানে আপনি কাজ করে টাকা শোধ দিতে পারবেন। অন্যান্য site এ যেমন 10$ নিয়ে 90$ বাকি রাখে এরা ফ্রী দিয়ে ১০০$ ই বাকি রাখছে। নিজে আইডি খুলুন এবং বন্ধুদের রেফার করুন কারন আপনার মাধ্যমে হয়ত আপনার বন্ধুর উপকার হতে পারে। আর কেও যদি BASIC, CLASSIC এবং STANDARD প্যাকেজ নিয়ে আজ থেকেই ইনকাম শুরু করতে চান তারা অ্যাকাউন্ট আপগ্রেড করতে পারবেন Liberty Reserve, Paypal, MasterCard, visa অথবা Upline দ্বরা । এজন্য আপনার একাউন্ট এ লগিন করার পর onlinenet2work.com লিংক এ গিয়ে পাকেজ সিলেক্ট করে আপগ্রেড করুন । পুরো বোনাস প্লান হচ্ছে dolancer, skylancers এবং onlineaddclick এর মত। কিছু ক্ষেত্রে ওদের চাইতে একটু বেশি, যেমন বেসিক দিয়েই উদাহরণ দেই এখানে ১০০ ডলার দিয়ে আপগ্রেড করার পর আপনি অ্যাড পাবেন প্রতিদিন ১০ টি । মোট ১৫-২০ মিনিটে আয় করবেন প্রতি অ্যাড এ ০.১০ সেন্ট করে মোট ১.০ $ আর Website classification পাবেন ৪ টি প্রতিটি ০.২৫ সেন্ট করে মোট ১.০ $ তাহলে প্রতিদিন ২.০$। প্রতি সপ্তাহে শনি ও রবিবার কাজ বন্ধ থাকবে। তাহলে মাসে ৪৬$-৪৮$ । ডলার রেট ৮০/= করে পাবেন। ব্যাংক থেকেও টাকা তোলা যাবে। ফ্রি জয়েন করুন এবং করান। কারন যখনই আপনার নিচে থেকে আপনার রেফার করা একটি একাউন্ট আপগ্রেড করবে তখনি আপনি পাবেন ১০% বোনাস । তাছারা ম্যাচিং বোনাস 10% করে (উভয় দিক) এবং জেনারেশন বোনাস তো থাকছেই । জয়েন করার পর এ্যাড প্রতিদিনের টা প্রতিদিন দেখে শেষ করতে হবে এমন কোন বাধ্যবাদকতা নেই কারন আপনাকে প্রতিটি এ্যাডের জন্য ৭২ঘন্টা সময় দেওয়া হবে । আর একটি কথা একাউন্ট খোলার পর প্রথম কাজ পেতে আপনাকে দুই থেকে তিন দিন অপেক্ষা করতে হতে পারে। তাই আর দেরী না করে অনুগ্রহ করে এই লিংক টিতে ক্লিক করে রেজিষ্ট্রেশন করুন এবং এখনই কাজ শুরু করে দিন। আর টাকা তুলতে পারবেন Western union money transfer অথবা যেকোনো Online Bank এর মাধ্যমে।
রেজিষ্টেশন সংক্রান্ত যে কোন সমস্যা আর কোন কিছু জানার জন্য আমাকে মেইল করতে পারেন a2zearn@gmail.com এ অথবা ফোন করতে পারেন 01977772929 নম্বরে।
আল্লাহর রহমতে প্রতি বছর হজে যাওয়ার সুযোগ হচ্ছে।এভাবেই হাজীদের খেদমত করে যেতে চাই।
01711165606

আমার প্রতিষ্ঠান www.zilhajjgroup.com
www.corporatetourbd.com