Daffodil International University

Entertainment & Discussions => Story, Article & Poetry => Topic started by: mzaman on February 02, 2019, 06:34:22 PM

Title: আবারও চিরকুট বাঁধা লাশ, খুনির পরিচয় ‘হারকিউলিস’
Post by: mzaman on February 02, 2019, 06:34:22 PM


চিরকুটে হত্যাকারীর পরিচয় হিসেবে লেখা রয়েছে গ্রিক পুরানের বীর হারকিউলিসের নাম
 

ঝালকাঠিতে ছয় দিনের মাথায় আরও একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। যার গলায় ঝোলানো চিরকুটে লেখা ‘ধর্ষকের পরিণতি ইহাই’। চিরকুটের বর্ণনা অনুযায়ী, নিহতের নাম রাকিব।

পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তি দুই সপ্তাহ আগে ভাণ্ডারিয়ায় এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ মামলার প্রধান আসামি রাকিব হাসান।

শুক্রবার (০১ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে রাজাপুর উপজেলার আঙ্গারিয়া গ্রামে একটি ইটভাটার পাশের মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন রাজাপুর থানার ওসি (তদন্ত) মঈনুদ্দিন জানান, দুপুরে ওই এলাকায় লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাথায় রক্তাক্ত জখম থাকা লাশটি উদ্ধার করে।

উল্লেখ্য, একই মামলার অপর আসামি হাসান সজল জোমাদ্দারকেও হত্যা করে গলায় চিরকুট বেঁধে লাশ ফেলে রাখা হয়েছিল ধানক্ষেতে। রাকিবের লাশের সঙ্গে চিরকুটে হত্যাকারীর পরিচয় হিসেবে লেখা রয়েছে গ্রিক পুরানের বীর হারকিউলিসের নাম।

নিহত রাকিবের মাথায়, মুখে ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। তার গলায় ঝোলানো চিরকুটে লেখা ছিল- “আমি পিরোজপুরের ভাণ্ডারিয়ার… ধর্ষক রাকিব। ধর্ষকের পরিণতি ইহাই। ধর্ষকরা সাবধান। হারকিউলিস।”

প্রসঙ্গত, গত ১২ জানুয়ারি সকালে পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার হেতালিয়া গ্রামে পানের বরজের মধ্যে গণধর্ষণের শিকার হন এক মাদ্রাসা ছাত্রী।

ঘটনার পর মেয়েটির পরিবার গত ১৭ জানুয়ারি শিয়ালকাঠী ইউনিয়নের ভিটাবাড়ি গ্রামের আবুল কালামের ছেলে রাকিব হাসান (২৮) এবং নদমুলা গ্রামের আলম জোমাদ্দারের ছেলে সজল জোমাদ্দারকে (২৮) আসামি করে একটি মামলা করে নির্যাতিতার পরিবার।

গত ২৬ জানুয়ারি কাঁঠালিয়া উপজেলার একটি ধানক্ষেত থেকে সজলের লাশ উদ্ধার করে পুলিশ।

মাথায় গুলিবিদ্ধ ওই লাশের গলায় ঝোলানো চিরকুটে লেখা ছিলো- “আমার নাম সজল…মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ করার কারণে আমার এই পরিণতি।”

Title: Re: আবারও চিরকুট বাঁধা লাশ, খুনির পরিচয় ‘হারকিউলিস’
Post by: akhi on February 03, 2019, 11:25:08 AM
thnks for sharing