Daffodil International University

Faculty of Humanities and Social Science => Journalism & Mass Communication => Topic started by: Md. Khairul Bashar on November 15, 2012, 04:24:13 PM

Title: নদীর হাওয়ায় খাওয়া দাওয়া
Post by: Md. Khairul Bashar on November 15, 2012, 04:24:13 PM
কর্নফুলীর উজান ঠেলে ছুটে চলেছে জাহাজ। দূর পাহাড়ে সবুজের হাতছানি। নদীর পাড়ে বাধা ছোট্ট ডিঙি। চট্টগ্রাম শহরের পতেঙ্গায় বোট ক্লাবের রিভারভিউ রেস্তোরায় পাবেন এমন পরিবেশ। এখানে বসে উপভোগ করা যাবে নদী আর পাহাড়ের মিতালি। নদীর কোল ঘেষে রেস্তোরাটি এমনভাবে গড়া, খাবারের টেবিলে বসলে মনে হবে নদীর জল যেন আছড়ে পড়ছে গায়ে। পরিস্কার কাচে ঘেরা ঘরে বসার আয়োজন। রেস্তোরা থেকে নদী দেখে তৃপ্তি না পেলে নিচের তলায় গিয়ে চলে যান খোলা সবুজ বারান্দায়। পার্কের আদলে করা বারান্দায় রয়েছে বসার বেঞ্চ।

এখানে রয়েছে ১২০ জনের মিনি হল এবং ৩৫০ জনের বলরুম। মূল রেস্তোরায় একসঙ্গে বসা যাবে ৩৫০ জন। রেস্তোরাটি দুপুর ১২ টা থেকে রাত ১১ টা পর্যন্ত খোলা থাকে। এখানে থাই, চায়নিজ, ভারতীয় ও দেশি নানা খাবার পাওয়া যায়। দুপুরের খাবার ৩০০ টাকা ও রাতের খাবার ৫০০ টাকার মধ্যে পাওয়া যাবে। রিভারভিউ রেস্তোরায় অতিথিদের জন্য কিছু বিশেষ খাবা্র ও রয়েছে। এখানে ড্রামস অব হেভেন (চিকেন) দাম ২৫০ টাকা, ফিশ কেক ২৫০, চিকেন সতে ২৩০, বিরিয়ানি মোরগ মহারাজা ১২০০, গ্রিল লেগ অব ল্যাম ১৬০০, পেপের স্টেক সঙ্গে মাশরুম সস ৮০০, টি বোন স্টেক ৬৫০, গ্রিল রেড স্ন্যাপার ১৫০০ ও চিকেন সিকান্দারি ৫৫০ টাকার মধ্যে পাওয়া যাবে। এখানে সব ধরনের খাবার যে কোনো সময় পাওয়া যায়।