সিদ্দিকুরের নতুন লক্ষ্য ইউরেশিয়া কাপ

Author Topic: সিদ্দিকুরের নতুন লক্ষ্য ইউরেশিয়া কাপ  (Read 755 times)

Offline maruppharm

  • Hero Member
  • *****
  • Posts: 1227
  • Test
    • View Profile
মালয়শিয়ায় আগামী বছরের মার্চে হতে যাওয়া এ টুর্নামেন্টে মুখোমুখি হবেন ইউরোপ ও এশিয়ার সেরা গলফাররা।

এশিয়ান ট্যুর অর্ডার অব মেরিটে এশিয়ার প্রথম চার গলফার এই প্রতিযোগিতায় সরাসরি সুযোগ পাবেন।

ক্যারিয়ারের দ্বিতীয় এশিয়ান ট্যুর শিরোপা (ইন্ডিয়ান ওপেন, প্রথমে জিতেছিলেন ব্রুনাই ওপেন) জিতে সিদ্দিকুর পেয়েছেন দুই লাখ ২৫ হাজার মার্কিন ডলার। এ বছরে তার মোট আয় প্রায় সাড়ে চার লাখ মার্কিন ডলার।

বড় অঙ্কের এই প্রাইজমানিতে এশিয়ান ট্যুর অর্ডার অব মেরিটে সিদ্দিকুর উঠে এসেছেন তিন নম্বরে। তাই বছর শেষে অর্ডার অব মেরিটের শীর্ষ চারের মধ্যে থেকে সিদ্দিকুরের ইউরেশিয়া কাপে খেলার সম্ভাবনা বেশ উজ্জ্বল।

দিল্লিতে সাম্প্রতিক এই সাফল্যে চার বছরের মধ্যে তৃতীয়বারের মতো অর্ডার অব মেরিটের সেরা দশে থাকাটাও নিশ্চিত করেছেন সিদ্দিকুর। বাংলাদেশের প্রথম কোনো খেলোয়াড় হিসেবে বিশ্বকাপে যোগ্যতাও অর্জন করেছেন। এবার তাই তার লক্ষ্য মর্যাদার ইউরেশিয়া কাপের টিকেট নিশ্চিত করা।

“হ্যা, ইউরেশিয়া কাপে খেলা নিশ্চিত করাটাই এখন আমার লক্ষ্য। আমার মতে দারুণ আকর্ষণীয় একটা টুর্নামেন্ট হতে যাচ্ছে। আশা করি, ওখানে আমি খেলতে পারবো। বর্তমান পরিস্থিতিতে মনে হচ্ছে, ঐ প্রতিযোগিতায় আমার সুযোগ পাওয়ার ভালো সম্ভাবনা আছে।”

আগামী বছরের মার্চে মালয়শিয়ার গ্লেমারি গলফ ও কাউন্টি ক্লাবে অনুষ্ঠিত হবে ইউরো-এশিয়া কাপের প্রথম আসর । টুর্নামেন্টটি হবে রাইডার কাপের (ইউরোপ ও যুক্তরাষ্ট্রের গলফাররা এতে অংশ নেয়) আদলে।
Md Al Faruk
Assistant Professor, Pharmacy