সিম্ফনি হ্যান্ডসেট কিনে ঘুরে আসুন ব্যাংকক

Author Topic: সিম্ফনি হ্যান্ডসেট কিনে ঘুরে আসুন ব্যাংকক  (Read 285 times)

Offline imam.hasan

  • Full Member
  • ***
  • Posts: 246
    • View Profile
১৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে সিম্ফনি’র ব্যাংকক অফার ‘সিম্ফনি প্রতিদিন, ব্যাংকক জিতে নিন’ । এ অফারের আওতায় প্রতিদিন সিম্ফনির যেকোনো হ্যান্ডসেট কিনলেই একজন ভাগ্যবান বিজয়ী পাবেন ঢাকা–ব্যাংকক–ঢাকা এয়ার টিকেট। এজন্য SYMP লিখে একটি স্পেস দিয়ে নতুন হ্যান্ডসেটটির ১৫ ডিজিটের প্রথম IMEI নম্বরটি লিখে SMS  করতে হবে ‘ ৩৬৯০’ নম্বরে। *#06# নম্বর ডায়াল করে সহজেই হ্যান্ডসেটের IMEI নম্বর জানা যাবে।

এছাড়া বক্সের গায়ে এবং হ্যান্ডসেটের ভিতরেও (ব্যাটারির নীচে) IMEI  নম্বর পাওয়া যাবে। একটি হ্যান্ডসেটের দুটি IMEI নম্বর থেকে শুধুমাত্র প্রথম নম্বরটি পাঠাতে হবে। শর্তানুজায়ী একটি হ্যান্ডসেটের IMEI নম্বর আকাধিকবার SMS করা যাবে না এবং নতুন ক্রয় করা হ্যান্ডসেট থেকেই SMS টি পাঠাতে হবে। প্রতিদিন প্রাপ্ত IMEI নম্বরগুলো থেকে একটি নম্বরকে লটারির মাধ্যমে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে।

বিজয়ীকে  ০৯৬৬৬৭৭৭০০৭ নম্বর থেকে ফোন করে পুরুস্কার প্রাপ্তির বিষয়ে জানানো হবে এবং পরবর্তী নির্দেশনা প্রদান করা হবে। শুক্রবার এবং সরকারী ছুটি ব্যাতীত সকাল ৮ টা থেকে রাত ১০ টা পর্যন্ত  ১৬২৭২ (শুধুমাত্র মোবাইল থেকে) অথবা ০৯৬৬৬৭০০৬৬৬ (মোবাইল এবং ল্যান্ড ফোন থেকে) নম্বরে ফোন করে আগ্রহীরা এ অফার সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে পারবেন।

এ অফারটি  ৩১ অক্টোবর ২০১৪  তারিখ পর্যন্ত চলবে বলে জানিয়েছেন সিম্ফনি কর্তৃপক্ষ। ক্রেতাদের জন্য ভবিষ্যতে এরকম আরও আকর্ষণীয় অফার নিয়ে আসার  প্রত্যয় ব্যাক্ত করেছেন সিম্ফনির হেড অফ মার্কেটিং জনাব রফিক উদ্দিন।