৩২ হাজার ৫০০ টাকায় ডেল’র টাচস্ক্রিন ল্যাপটপ

Author Topic: ৩২ হাজার ৫০০ টাকায় ডেল’র টাচস্ক্রিন ল্যাপটপ  (Read 366 times)

Offline imam.hasan

  • Full Member
  • ***
  • Posts: 246
    • View Profile
অবিশ্বাস্য কম দামে ডেল কার্নিভালে পাওয়া যাচ্ছে টাচস্ক্রিন ল্যাপটপ। ডেল ইন্সপায়রন ৩১৩৮ মডেলের টাচস্ক্রিন এ ল্যাপটপটি পাওয়া যাচ্ছে মাত্র ৩২ হাজার ৫০০ টাকায়।

২.১৩ গিগাহার্টজ প্রসেসরের ল্যাপটপটির ১১.৬ ইঞ্চি ফুল এইচডি টাচ এলইডি পর্দার সঙ্গে রয়েছে ৪ জিবি র‌্যাম, ৫০০ জিবি হার্ডডিস্ক, থ্রি-সেল লিথিয়াম লন ব্যাটারি।

প্রায় দেড় কেজি ওজনের ল্যাপটপটি সিলভাল কালারের। এতে ইন্সটল করা যাবে যেকোনো উইন্ডোজ। সঙ্গে ডিভিডি রাইটার ও ব্লুটুথ সুবিধাতো রয়েছেই।

ল্যাপটপটির ওয়ারেন্টি এক বছরের। এর  টাচস্ক্রিন সুবিধা ব্যবহারকারীকে দেবে বাড়তি আনন্দ।

কার্নিভালে ৩২ হাজার টাকার ল্যাপটপও রয়েছে। এটিই সবচেয়ে কম দামের ল্যাপটপ। তবে ডেল ইন্সপায়রন ৩৪৪২ মডেলের ল্যাপটপের সঙ্গে এর  রয়েছে যোজন যোজন পার্থক্য। যেখানে ৩৪৪২ মডেলের ল্যাপটপের প্রসেসর ১.৭ গিগাহার্টজ, সেখানে ৩১৩৮ এর প্রসেসর ২.১৩ গিগাহার্টজ।   

পণ্যটি সম্পর্কে ডেল’র ডিস্ট্রিবিউটর গ্লোবাল ব্র্যান্ড লিমিটেডের ব্র্যান্ড ম্যানেজার সেলিম আহমেদ বাদল বাংলানিউজকে বলেন, দামের তুলনায় কার্নিভালে সবচেয়ে ভালো প্রোডাক্ট যদি কোনটিকে বলতে হয় তাহলে একবাক্যে বলতে হবে ‘ইন্সপায়রন ৩১৩৮’। এতো কম দামে এর চেয়ে ভালো কনফিগারেশন সমৃদ্ধ ল্যাপটপ কেউ ক্রেতাদের সামনে হাজির করতে পারবে না। 

শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হয়েছে ডেল কার্নিভাল। দ‍ুই দিনব্যাপী এই কার্নিভালের উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

স্টল ভেদে কার্নিভালে অংশগ্রহণকারীরা পণ্যের মূল্যে একেক ধরনের ছাড় দিচ্ছেন। ক্রেতারা কার্নিভাল ঘুরে সর্বোচ্চ ছাড়ের পণ্যটি কিনে নিতে পারেন।
 
ডেল ইন্সপায়রন ৩০০০ সিরিজের যেকোনো প্রোডাক্ট কিনলে নিশ্চিত উপহার মিলছে একটি টিশার্ট। ডেল ইন্সপায়রন ৫০০০ সিরিজের পণ্য কিনলে মিলছে একটি হেডফোন। আর ৭০০০ সিরিজের প্রোডাক্ট কিনলে ফ্রি পাওয়া যাবে একটি ব্লুটুথ স্পিকার।

ডেল ইন্সপায়রন ৩০০০ সিরিজের আরো মিলছে স্যামসাং মোবাইল, স্ক্র্যার্চ কার্ড। এছাড়াও এক হাজার টাকা থেকে শুরু করে ৫ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে এই কার্নিভালে।

কার্নিভালে ডেল ইন্সপায়রন ৩০০০ সিরিজের আটটি মডেলের ল্যাপটপ এনেছে কোম্পানিটি। এছাড়া ৫০০০ সিরিজের রয়েছে ৯টি পণ্য, ৭০০০ সিরিজের দুটি, টাচ সিরিজের ৮টি, এক্সপিএস ও ট্যাব সিরিজের একটি করে পণ্য আনা হয়েছে কার্নিভালে।