Miracle recipe for joint pain

Author Topic: Miracle recipe for joint pain  (Read 580 times)

Offline rumman

  • Hero Member
  • *****
  • Posts: 1020
  • DIU is the best
    • View Profile
Miracle recipe for joint pain
« on: November 10, 2015, 03:44:25 PM »
বিশেষজ্ঞদের মতে, চলাফেরায় ক্রটির কারণে পিঠে, ডানায় এবং হাড়ে হাড়ে ব্যথা হয়। কিন্তু সঠিকভাবে হাঁটা ও চলাফেরা করে এ রোগ সারানো সম্ভব নয়।

সম্প্রতি বিশেষজ্ঞরা জানিয়েছেন, একটি বিশেষ ধরনের রেসিপি আপনার হাড়ে, পায়ে ও হাতের ব্যথা নিরাময় করবে খুব কার্যকরভাবে। এ জন্য প্রয়োজন ভোজ্য জেটলিন (সিরিশ আঠা)। আপনার পাশের দোকানেই পাওয়া যাবে এটি।

প্রতিরাতে ঘুমাতে যাওয়ার আগে দুই টেবিলচামচ জেটলিন এক কাপের এক-তৃতীয়াংশ ঠাণ্ডা পানির সঙ্গে মিশিয়ে নিন। রাতেই সেটি ফ্রিজে রেখে দিন। পরের দিন সকালে জেলির মতো জমাট বাঁধবে জেটলিন। এরপর সেটা ব্যবহারের উপযোগী হবে।

প্রতিদিন সকালে সেটি খাবেন। এর সঙ্গে আপনি পছন্দের চা কিংবা জুসও খেতে পারেন। জেটলিনের সঙ্গে দুধ ও দই জাতীয় খাবারও বেশ কাজে দেয় ব্যথা নিরাময়ে। তবে জেটলিনের সঙ্গে কোনটা খাবেন সেটা আপনার পছন্দ।

প্রতিদিন যদি আপনি এটা খান, তাহলে নিশ্চিতভাবে আপনি আপনার হাড়ের জয়েন্টে জয়েন্টের ব্যথা থেকে মুক্তি পাবেন। জেটলিন খাওয়ার পর আপনি প্রথম সপ্তাহে বুঝতে পারবেন রোগমুক্তির লক্ষণ।

এ চিকিৎসায় একমাসের মতো সময় লাগতে পারে। তবে আরো ভালোভাবে রোগ নিরাময় করতে ছয়মাস পর ফের একই পদ্ধতি গ্রহণ করতে পারেন। 

বিশেষজ্ঞ জানিয়েছেন, এটা আপনার হাড়ের জয়েন্টে জয়েন্টে পিচ্ছিল করবে এবং দুই হাড়ের মধ্যেকার ঘর্ষণ কমাবে।

এটা হাড়ের ব্যথা সারাতে একটি প্রাচীনযুগের পথ্য হিসেবে আপনাদের অনেকের মতে হতে পারে। কিন্তু এটি সিন্থেটিক মেডিকেশন ও রাসায়নিক পদার্থ দিয়ে তৈরি পেইন কিলারের চেয়ে অনেক বেশি কার্যকরী।

Source: http://www.poriborton.com/post/40781#sthash.E8sLHjxc.dpuf
« Last Edit: December 03, 2015, 04:34:36 PM by rumman »
Md. Abdur Rumman Khan
Senior Assistant Registrar