বিশাল সম্পত্তির মালিক সাকিব, জেনে নিন তার কত টাকা আছে

Author Topic: বিশাল সম্পত্তির মালিক সাকিব, জেনে নিন তার কত টাকা আছে  (Read 270 times)

Offline shahadat.ns

  • Newbie
  • *
  • Posts: 18
  • Test
    • View Profile
শুধু বাংলাদেশই নয় বিশ্বের বড় অনেক তারকাদের উপরে সাকিব। বাংলাদেশের ক্রিকেটকে বিশ্বপরিচিতি এনে দেয়ার মূল নায়ক সাকিব আল হাসান।

সাকিব দেশের ক্রিকেটের পাশাপাশি আরো অনেক উৎস থেকে অর্থ উপার্জন করেন। দেশের অন্যকোনো ক্রিকেটার এই হিসাবে নেই তার কাছে। বিপিএলে বরাবর সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্তদের তালিকায় থাকেন সাকিব আল হাসান। নিউজ টোয়েন্টিফোরের খবরে বলা হয়, ইতোমধ্যেই ২৫০ কোটি টাকারও বেশি মূল্যের সম্পদের মালিক হয়ে গেছেন সাকিব। সাকিব আইপিএল, বিপিএল, বিগব্যাশ, ক্যারিবিয়ান লিগ ও কাউন্টি ক্রিকেটে খেলেন। সাকিবের মত বিভিন্ন দেশ ঘুরে এমন ক্রিকেট খেলার খেলার সৌভাগ্য হয়নি অন্যকোনো ক্রিকেটারের। দেশের ক্রিকেটারদের মধ্যে সাকিবই সবচেয়ে বেশি বিদেশি লিগে খেলেছেন। একই সাথে বেশি অর্থ আয় করেছেন। সম্প্রতি সাকিব ডাক পেয়েছেন পাকিস্তানের সুপার লিগে। দেশের ক্রিকেটারদের মধ্যে সেখানে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাবেন সাকিব আল হাসানই। এখানে প্লাটিনাম ক্যাটাগরির খেলোয়াড় হিসাবে তিনি পাবেন এক লাখ ৪০ হাজার ডলার।

সাকিব পেপসি, ক্যাস্ট্রল, নর্টন এন্টিভাইরাস, বুস্ট, লাইফবয় ও স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংকসহ বিভিন্ন ব্রান্ড অ্যাম্বাসাডর হিসাবে রয়েছেন। এখান থেকেও মোটা অংক আয় করেন তিনি। সাকিবের ব্যক্তিগত মালিকানাধীন প্রতিষ্ঠান রয়েছে। এমনকি তার স্ত্রী শিশিরেরও রয়েছে। সব মিলিয়ে অর্থ উপার্জনে সাকিবের আশেপাশে নেই অন্য কেউ।
Shahadat Hossain
Lecturer in Physics
Department of Natural Sciences